ওয়াশিংটনে প্রধান মন্ত্রীর জন্ম দিনে এমিলি

446

সময়ের কলম ডেস্ক

মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগের উদ্যোগে মাদার অব হিউম্যানিটি ও গণতন্ত্রের মানসকণ্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ জননেত্রী শেখ হাসিনার ৭৪ তম শুভ জন্মদিন পালন করা হয়েছে। বাংলাদেশ সময় মঙ্গলবার সকালে এ উপলক্ষে ওয়াশিংটনের ভার্জিনিয়ার আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান মন্ত্রীর দীর্ঘায়ু কামনা, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কাটেন মুন্সীগঞ্জ-২ আসনের এমপি ও সাবেক হুইপ অধ্যাপকা সাগুফতা ইয়াসমিন এমিলি।


আলোচনায় সভায় প্রধান অতিথি সাগুফতা ইয়াসমিনি এমিলি বলেন, বাংলাদেশের বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগ, নদীভাঙন ও করোনা ভাইরাস প্রতিরোধে সাহসিকতার সাথে মোকাবেলা করে যাচ্ছেন বঙ্গবন্ধু কণ্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাঁর মত দক্ষ প্রধান মন্ত্রী আছে বলেই দেশ আজ উন্নয়েন পথে একের পর এক এগিয়ে যাচ্ছে। সকল ষড়যন্ত্র মোকাবেলা করে নিজস্ব অর্থায়নে পদ্মা সেতুর কাজ এখন শেষের পথে। একমাত্র বঙ্গবন্ধুর কণ্যা বলেই এটি সম্ভব হয়েছে। তাই তাঁর মত প্রধানমন্ত্রী এদেশের জন্য খুবই দরকার। তিনি বেঁচে থাকুক হাজার বছর।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মেট্রো ওয়াাশিংটন আওয়ামী লীগের সহ-সভাপতি, যুগ্ম সাধারণ সম্পাদক, স্বেচ্ছাসেবক লীগসহ অন্যান্য নেতৃবৃন্দ। অনুষ্ঠানটি সহযোগিতায় ছিলেন মেট্রো ওয়াশিংটন সেচ্ছাসেবকলীগ। অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন বাংলাদেশ মেট্রো ওয়াশিংটন আওয়ামীলীগ এর সহ সভাপতি মোঃ নরুল আমিন।#