টঙ্গীবাড়িতে প্রশিক্ষন শেষে কৃষকের মাঝে কৃষি উপকরণ বিতরণ করলেন এমিলি

মুন্সীগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়িতে সৌরশক্তি ও পানি সাশ্রয়ী আধুনিক প্রযুক্তি সম্প্রসারণের মাধ্যমে ফসল উৎপাদন বৃদ্ধি’র প্রকল্প এর আওতায় প্রশিক্ষন শেষে কৃষকের মাঝে সদন, নগদ অর্থ ও কৃষি উপকরণ বিতরণ করা হয়েছে। শুক্রবার ঝিনাইসার বাইতুল নুর মহিলা মাদ্রাসা প্রঙ্গনে এ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে মুন্সীগঞ্জ-২ আসনের সাংসদ ও সাবেক হুইপ অধ্যাপক সাগুফতা ইয়াসমিন এমিলি এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কৃষকের মাঝে এ উপকরণ, নগদ অর্থ ও সদন বিতরণ করেন। এ সময় ২৫ জন কৃষককে ১২ দিবসের প্রশিক্ষণ শেষে সনদপত্র, নগদ ১৮ শ’ করে টাকা, একটি করে বালতি ও ২৫ টি ধান মাড়াই মেশিন দেয়া হয়।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টঙ্গীবাড়ী উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাফিজ আল আসাদ বারেক, টঙ্গীবাড়ী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাহিদ খান ও অ্যাডভোকেট নাসিমা আক্তার। টঙ্গীবাড়ি উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অয়োজনে এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টঙ্গীবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমানা তানজিন অন্তরা। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ জশনুলুল আবেদিন।
এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ নেতা নবীন কুমার রয় ও মোফাজ্জল হোসেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান শিল্পী, পাঁচগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবালুর করিম মিঠু. উপজেলা ছাত্রলীগ এর সাধারণ সম্পাদক দিপু মাঝি সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।#