মুন্সীগঞ্জে ম্যাজিস্ট্রেটসহ নতুন ২৮ জনের করোনা,  সুস্থ ৯০

78

মুন্সীগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জে বৃহস্পতিবার একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ নতুন করে আরও ২৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এই নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হলো ৪৮৮। বৃহস্পতিবার আরও ১০ জন করোনা জয় করেছেন। এই নিয়ে জেলায় করোনা জয়ী ১০০। উপসর্গ নিয়ে মারা যাওয়া দু’জন সদরের মালিপাথরের আব্দুল হালিম (৬৫) ও চরকিশোরগঞ্জের আব্দুল কাদের (৬০) করোনা শনাক্ত হয়েছে। তাই জেলায় এখন মৃতের সংখ্যা ১৬।
নতুন শনাক্তদের মধ্যে মুন্সীগঞ্জ সদর উপজেলায় ১৬, শ্রীনগর উপজেলায় ৭, সিরাজদিখান ৩ ও গজারিয়া ২ জন। তবে লৌহজং এবং টঙ্গীবাড়ি উপজেলায় এই রিপোর্টে নতুন কারও করোনা শনাক্ত হয়নি।
বৃস্পতিবার ১৯ ও ২০ মে তারিখের পাঠানো নমুনার ১৪৪ জনের রিপোর্ট পাওয়া যায়। এই নিয়ে মুন্সীগঞ্জে ২৮৪৫ জনের রিপোর্ট পাওয়া গেলো। এপর্যন্ত নমুনা প্রেরণ করা হয়েছে ২৮৪৫টি।

মুন্সীগঞ্জ সদর
মুন্সীগঞ্জ সদর উপজেলায় নতুন শনাক্ত হওয়া ১৬ জনের মধ্যে রয়েছেন শহরের মাঠপাড়ার পুরুষ (৬৫), মানিকপুরের পুরুষ(৩৮), মধ্যকোর্টগাঁও এলাকার পুরুষ (৩৬), মহিলা (৬০), মাঠপাড়ায় পুরুষ (৫৬), মুন্সীগঞ্ সদরের ঠিকানায় পুরুষ (১৬), সদরের পুরুষ (৫৩), সদরের মহিলা ৫০), মালিরপাথরের পুরুষ (২৩), মালিরপাথরের মহিলা (৩০), নায়াগাঁও গ্রামের মহিলা (২৯), রিবাকীবাজারের মহিলা (৬০), বজ্রযোগিনীর পুরুষ (৪০) ও বজ্রযোগিনীর পুরুষ (৩০)। এছাড়া মালিপাথরের মৃত আব্দুল হালিম (৬৫) ও চরকিশোরগঞ্জের মৃত আব্দুল কাদের (৬০)।

শ্রীনগর
শ্রৗনগর উপজেলায় নতুন করোনা শনাক্ত ৭ জনের মধ্যে রয়েছেন- শ্রীনগরের দায়িত্বে থাকা নির্বাহী ম্যাজিস্ট্রেট ইলিয়াস শিকদার (৩১), বাড়ৈখালী গ্রামের পুরুষ (৩০), উত্তর কোলাপাড়ার পুরুষ (২৩), দাইসার গ্রামের পুরুষ (৪৯), দাইসার গ্রামের মহিলা (৩৭), দাইসার গ্রামের মহিলা (৬৯) ও মাসুরগাঁও গ্রামের পুরুষ(৩০)।

সিরাজদিখান
সিরাজদিখান উপজেলায় নতুন করোনা শনাক্ত তিনজন হচ্ছে- সন্তোষপাড়া গ্রামের বোন (২৬) ভাই ফার্মেসী ব্যবসায়ী (৩৮) এবং রাজদিয়া গ্রামের ফার্মেসী ব্যবসায়ী (২৪)।

গজারিয়া
গজারিয়া উপজেলায় নতুন করোনা শনাক্ত দুই জনের মধ্যে গজারিয়া শাখা সোনালী ব্যাংকের কর্মকর্তা পুরুষ (২৭) এবং ভবেরচর গ্রামের পুরুষ (২০)।

সংশ্লিষ্ট উপজেলা নির্বাহী কর্মকর্তাগণ এবং উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা করোনা শনাক্তদের বাড়ি-ঘর লকডাউন এবং করোনা শনাক্তদের আইসোলেশনে থাকার পরামর্শ প্রদান করেছেন।