মেঘনায় বাল্কহেডে চাঁদা তুলতে গিয়ে চাঁদাবাজ নিহত

280

মুন্সীগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জের গজারিয়ায় সংলগ্ন মেঘনা নদীতে বাল্কহেডে চাঁদা তুলতে গিয়ে মামুন বেপারী(৩৮) নামে এক চাঁদাবাজ শ্রমিকদের পিটুনিতে নিহত হয়েছে। শনিবার দুপুরের মেঘনা নদীর চাদপুরের উত্তরমতলব সিধারচর এলাকায় এঘটনায় ঘটে। নিহত মামুন গজারিয়া উপজেলার গুয়াগাছিয়া জামালপুরের মোহাম্মদ আলির ছেলে। সে নদীতে একজন চিহ্নিত চাঁদাবাজ বলে নৌপুলিশ জানিয়েছে।
চাঁদপুরের বেলতলী নৌ-পুলিশের ইনচার্জ সিরাজুল ইসলাম জানান, শনিবার দুপুরের মেঘনা নদীতে ট্রলারযোগ মামুন সহ চাঁদাবাজরা বাল্কহেডে চাঁদা তুলতে যায়। এসময় একটি বাল্কহেড শ্রমিকদের সাথে তাদের মারামারি হলে শ্রমিকদেও পুটুনিতে মামুন মাথায় আঘাত প্রাপ্ত হয়। পরে তার সাথের লোকজন তাকে গুরত্বর আহত অবস্থায় চিকিৎসার জন্য গজারিয়া স্বাস্থ্যকমপ্লেক্স হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু। এরমধ্যে বাল্কহেডটি অন্যত্র চলে যায়।
গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রইছ উদ্দিন জানান, নিহতের লাশ তার স্বজনরা গজারিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। তবে ঘটনাটি নদীর যে অংশে ঘটেছে সেটি মেঘনা নদীর চাঁদপুরের উত্তর মতলব এলাকায়। তাই এখন গজারিয়া থানা থেকে শুধুমাত্র নিহত মরদেহের সুরতহাল করা হবে। মামলা মতলব উত্তর থানায় করা হবে।#