লৌহজংয়ে ১৮ শ’ কৃষকের মাঝে সার-বীজ বিতরণ

মুন্সীগঞ্জ প্রতিনিধি

মুজিব বর্ষের অঙ্গীকার কৃষি হবে দুর্বার- এ স্লোগানকে সামনে রেখে মুন্সীগঞ্জের লৌহজংয়ে কৃষি প্রণোধনা ও পুনর্বাসন কর্মসূচির আওতায় ২০২২ – ২০২৩ অর্থ বছরে প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও স্যার বিতরণ কর্মসূচির আয়োজন করা হয়। এঙ্গলকা সকালে উপজেলা হলরুমে এ কর্মসূচি আয়োজন কওে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তার। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মুন্সীগঞ্জ-২ আসনে সংসদ সদস্য অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি ১৮ শ’ কৃষকের মাঝে বিনামূল্যে ৫ কেজি উচ্চফলনশীল ধানবীজ ও ২০ কেজি কওে এমআরপি ও ইউরিয়া সার বিতরণ করা হয়।
লৌহজং উপজেলা নির্বাহী কর্মকর্তা ডাঃ মো. আব্দুল আওয়াল-এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লৌহজং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ সিকদার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তপন, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তারের ডিডি মোঃ খুরশিদ আলম, মহিলা ভাইসচেয়াম্যান রিনা ইসলাম।
এ সময় অন্যান্যেও মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ মোঃ আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক রহুল মোড়ল , সদস্য সাবেক ভাইসচেয়াম্যান জাকির হোসেন ব্যাপারী, বেজগাও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফারুক ইকবাল মৃধা, লৌহজং-টেউটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম মোল্লা প্রমূখ।#