লৌহজংয়ের পদ্মা সেতু উত্তর থানার কার্যক্রম শুরু

119

মুন্সীগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জের লৌহজংয়ে পদ্মা সেতুর উত্তর থানার কার্যক্রম শুরু হয়েছে।  সোমবার সন্ধ্যায় দোয়া মহফিল ও আলোচনা সভার মাধ্যমে এ থানার কার্যক্রম শুরু করা হয়।


পদ্মা সেতু উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসাইনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শ্রীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আসাদুজ্জামান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন লৌহজং উপজেলা চেয়ারম্যান ওসমান গনি তালুকদার,উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল আউয়াল, লৌহজং উপজেলা সহকারী কমিশনার (ভূমি)কাউসার হামিদ,ভাইস চেয়ারম্যান রিনা ইসলাম,লৌহজং থানার ওসি মাসুদুর রহমান, মাওয়া ট্রাফিক পুলিশের (টিআই প্রশাষন) মোঃজাকির হোসেন,বিক্রমপুর প্রেস ক্লাবের সাধারন সম্পাদক সাইদুর রহমান টুটুল, কুমারভোগ ইউনিয়নের চেয়ারম্যান লুৎফর রহমান তালুকদার, হলদিয়া ইউপি চেয়ারম্যান মোজ্জামেল হক, কনকসার ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, মেদিনীমন্ডল আ”লীগের সভাপতি আলী আকবর হাওলাদারসহ আরো অনেকেই। এ সময়ে উপস্থিথ ছিলেন বিক্রমপুর প্রেস ক্লাবের অতিরিক্ত সাধারণ সম্পাদক ও লৌহজং প্রেস ক্লাবের সভাপতি এম.তরিকুল ইসলাম মাহবুব, লৌহজং প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জাকির হোসেন সিকদারসহ অনান্য সাংবাদিক বৃন্দ।
উল্লেখ্য পদ্মা সেতুর নিরাপত্তা ও আইন শৃক্ষলা স্বাবাভিক রাখার জন্য সেতুর দক্ষিনে জাজিরায় পদ্মা সেতু দক্ষিন থানা ও সেতুর উত্তর পারে লৌহজংয়ে পদ্মা সেতুর উত্তর থানা গঠন করা হয়েছে। লৌহজংয়ের কুমারভোগ ও মেদিনী মন্ডল ইউনিয়নকে পদ্মা সেতুর উত্তর থানার অন্তভুক্ত করা হয়েছে।#