লৌহজংয়ে ব্যাংক থেকে ১২ লাখ টাকা তুলে নেওয়ায় ইউপি মেম্বারের বিরুদ্ধে মানববন্ধন

মুন্সীগঞ্জ প্রতিনিধি॥

চেক জালিয়াতি করে ব্যাংক থেকে ১২ লাখ টাকা তুলে নেওয়ায় ইউপি মেম্বারের বিরুদ্ধে মানববন্ধন করেছে এলাকাবসী। শুক্রবার সকালে মুন্সীগঞ্জের লৌহজংয়ের বিক্রমপুর প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন করা হয়। এসময় তারা ঝাড়ুও প্রদর্শণ করেন।
মানববন্ধনকারীরা বলেন, এ মেম্বার লোচ্চা মেম্বার, যে অন্যের ঘর নষ্ট করতে পারে, জাতিয়াতি করে স্বাক্ষর জাল করে ব্যাংক থেকে টাকা তুলে নিতে পারে, সেই মেম্বার আমরা চাই না। এরকম মেম্বারের আমাদের প্রয়োজন নাই। সে জেনো আর কোন মা বোনের ইজ্জত নষ্ট করতে না পারে। আমরা এ মেম্বারের অপসারণ চাই। তার দৃষ্টান্ত মূলক শাস্তি চাই।


জানা যায়, লৌহজংয়ের হলদিয়া ইউনিয়ন ২ নং ওয়ার্ড মেম্বার সংকর চন্দ্র ঘোষ হলদিয়া বাজারের ব্যবসায়ী সাধন সরকারের ব্যাংক একাউন্ড থেকে ১২ লাখ টাকা তুলে নিয়ে যায়। সাধনের স্ত্রীর সাথে যোগসাজস করে ঘর থেকে চেক বই চুরি করে তাতে সাধণের স্বাক্ষর জাল করে গত ২৪ মার্চ সোনালী ব্যাংক হলদিয়া বাজার শাখা হতে সংকর মেম্বার নিজে এ ১২ লাখ টাকা তুলে নেন। এছাড়া সাধণের বাজারের দোকান ঘরটি সংকর মেম্বার জালজালিয়াতি করে নোটারী পাবলিকের মাধ্যমে সাধনের স্ত্রী’র নামে দান পত্র লিখে নেন। যা সাধন কখনই করেনি। এ ব্যাপারে লৌহজং থানায় একটি মামলা হলে পুলিশ সংকর মেম্বার ও সাধণের স্ত্রীকে গ্রেপ্তার করে কারাগারে প্রেরণ করে।#