লৌহজংয়ে শারতীয় দূর্গাপূজার প্রস্তুতিমূলক সভা

মো.সোহেল রানা,লৌহজং (মুন্সীগঞ্জ )
মুন্সীগঞ্জ লৌহজংয়ে শারতীয় দূর্গাপূজা প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ঘটিকায় উপজেলা নির্বাহী কর্মকর্তার সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।
সভা থেকে জানাযায়, এবছর লৌহজং উপজেলা পূজা উদযাপন কমিটি ৩৩টি মন্ডপে পূজা অনশ্ঠিত হচ্ছে। দুর্গোৎসবে ব্যাপক নিরাপত্তা প্রস্তুতি গ্রহণ করেছে উপজেলা প্রশাসন। অস্থায়ী পূজা মণ্ডপগুলোর নিরাপত্তায় প্রাধান্য দিয়ে লৌহজং পূজা উদযাপন প্রস্তুতি সভায় ‘বিশেষ নিরাপত্তা ব্যবস্থা’র কথা জানিয়েছেন স্থানীয় প্রশাসন। সকল মণ্ডপে সিসি ক্যামেরা, নিজস্ব স্বেচ্ছসেবক নিয়োজিত রাখা এবং গুজব রটলে জরুরি ৯৯৯ নম্বরে ফোন দেওয়া। এছাড়া সূর্যাস্তের আগে বিসর্জন সমাপ্ত করার জন্য নির্দেশনা দেয়া হয়েছে।
লৌহজং উপজেলা নির্বাহী অফিসার মো.আব্দুল আউয়াল সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লৌহজং উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও লৌহজং উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ওসমাণ গণি তালুকদার, মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও লৌহজং উপজেলা ভাইস চেয়ারম্যান মো. তোফাজ্জল হোসেন তপন, লৌহজং থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর, পদ্মা সেতু (উত্তর) থানা অফিসার ইনচার্জ মো.আলমগীর হোসাইন, লৌহজং উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রিনা ইসলাম।
এছড়া আরো উপস্থিত ছিলেন, বিক্রমপুর প্রেসক্লাবের সভাপতি মো. মাসুদ খান, কনকসার ইউনিয়ন চেয়ারম্যান মো.বিদ্যুৎ আলম মোড়ল, বৌলতলী ইউনিয়ন চেয়ারম্যান হাজী মালেক শিকদার, কলমা ইউনিয়ন চেয়ারম্যান মো. মোতালেব শেখ সহ লৌহজং পূজা উদযাপন পরিষদের সভাপতি মনোজ কুমার সিংহ অমিত সহ বিভিন্ন ইউনিয়ন পূজা মন্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদক।

উল্লেখ্য সভায় লৌহজং উপজেলা পরিষদের পক্ষ থেকে ৩৩টি পূজা মন্ডপ সভাপতি হাতে নগদ দশহাজার টাকা এবং ৫০ কেজি চাল আর্থিক অনুদান দেয়া হয়েছে।