শ্রীনগরে ডিবি পরিচয়ে মাইক্রোতে তুলে নিয়ে লোনের ৯ লাখ টাকা ছিনতাই

মুন্সীগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জের শ্রীনগরে ডিবি পরিচয়ে মাইক্রোতে তুলে নিয়ে ৯ লাখ টাকা ছিনতাই করেছে দুবৃত্তরা। নিজের ডেইরি ফার্মের নামে ব্র্যাক ব্যাংক থেকে লোনের টাকা তুলে বাড়ি বাজার পথেই শ্রীনগর বাইপাশ সড়কে বিডি পুলিশ বেশী ছিনতাইকারীর কবলে পড়ে লৌহজং উপজেলার উত্তর কুমারভোগ গ্রামের শামীম শেখ (৫০) ও তার খালা ফেরদৌসি বেগম (৫৩) এ টাকা খুয়ে এখন আহাজারি করছে।
ভুক্তভোগি ফেরদৌসি বেগমের দেবর আব্দুল জলিল জানান, তার খালা ফেরদৌসি বেগম ভাগিনা শামীম শেখকে নিয়ে সোমবার দুপুরে শ্রীনগর উপজেলার রহমান প্লাজার ব্র্যাক ব্যাংকে যান। সেখান থেকে শামীম হক ডেইরি ফার্মের নামে মঞ্জুরকৃত লোনের ১০ লাখ টাকা তোলেন। ১০ হাজার টাকা ব্যাংক খরচ বাবদ জমা দিয়ে ৯ লাখ ৯০ হাজার টাকা নিয়ে একটি অটোযোগে তারা শ্রীনগর ফেরি ঘাটের উদ্দেশ্যে রওনা দেয়। কিছুদুর আগানোর পরই একটি মাইক্রোবাস তাদের গতিরোধ করে। এসময় মাইক্রোবাস থেকে কয়েকজন লোক নেমে নিজেদেও ডিবি পুলিশ পরিচয় দিয়ে তাদের অটোতে মাদক আছে বলে ভয়ভীতি দেখিয়ে তাদের মাইক্রোতে তুলে নেয়। মাইক্রোতে তাদেরকে হ্যান্ডকাপ পড়িয়ে পিস্তলের ভয় দেখিয়ে তাদের কাছে কি আছে জানতে চায়। এসময় শামীর ব্যাংক থেকে তোলা টাকার কথা জানালে ডিবিবেশী পুলিশ এটাকা মাদক বিক্রর বলে হাত ব্যাগে থাকা ৯ লাখ টাকা তাদের জিম্মায় নিয়ে নেয় এবং শামীম ও তার খালার চোখ বেধে ফেলে। পরে খালা ফেরদৌসিকে সিরাজদিখান উপজেলার কলেজ গেট হতে বাম দিকের রাস্তায় নামিয়ে দেয়। এ সময় তারা শামীমকে জানায় খালার কাছে ৯লাখ টাকা ব্যাগ দিয়ে দিয়েছে। কিছুদূর জাবার পর তারা শামীমকেও গাড়ী থেকে নামিয়ে দিয়ে চলে ৯ লাখ টাকা নিয়ে চলে যায়। তবে ৯০ হাজার টাকা শামীমের পকেটে থাকায় ছিনতাইকারীরা তাকে চেক না করায় ওই ৯০ হাজার টাকা বেচে যায়। এ বাপারে ডেইরি ফার্মটির মালিক শামীম শেখ বিকেলে শ্রীনগর থানায় অভিযোগ করার উদেশ্যে রওনা দিয়েছেন।
এ ব্যাপার শ্রীনগর থানায় ওসি মো. আমিনুল ইসলাম বিকেল সাড়ে ৫টায় জানান, এরকম কোন সংবাদ এখনও জানিনা। কেউ অভিযোগ করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।#