সিরাজদিখানে অটোরিকশা চালককের জবাই করা লাশ উদ্ধার

আরিফ হোসেন হারিছ, সিরাজদিখান (মুন্সীগঞ্জ)॥
মুন্সীগঞ্জের সিরাজদিখানে আরশাদ মোড়ল (৪৭) নামে এক অটোরিক্সা চালককের জবাই করা লাশ উদ্ধার করা হয়েছে। উপজেলার ইছাপুরা ইউনিয়নের লালবাড়ি নামক স্থানের একটি জমি হতে শনিবার বেলা সাড়ে ১১টায় পুলিশ তার লাশ উদ্ধার করে। এর পূর্বে গত শুক্রবার বিকেল ৪টার দিকে আরশাদ মোড়র তার অটো নিয়ে বের হয়ে নিখোঁজ হয়। সে টঙ্গীবাড়ী উপজেলার বেতকা ইউনিয়নের খিলপাড়া গ্রামের মিনার চান মোড়লের ছেলে। তার ৩ মেয়ে ও ১ ছেলে রয়েছে।
নিহতের ছোট ভাই নাসির মোড়ল (৪৫) জানায়, গত শুক্রবার বিকেল ৪টার দিকে আমার বড় ভাই আরশাদ মোড়ল বাড়ি থেকে ব্যাটারিচালিত অটোরিক্সা নিয়ে বের হয়ে আর বাড়ি ফিরেনি। শনিবার সকালে স্থানীয় লোকজন উপজেলা সিরাজদিখান-ইছাপুরা সড়ক সংলগ্ন লালবাড়ি এলাকার জামাল উদ্দিনের জমিতে একটি জবাই করা লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। আমরা পুলিশের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আমার ভাইয়ের লাশ সনাক্ত করি।
সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ একে এম মিজানুর রহমান বলেন, একজন পথচারীর মুঠোফোনের মাধ্যমে লাশের খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করি। ইতিমধ্যে লাশের পরিচয় সনাক্ত করা গেছে। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরী করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে অটোছিনতাইকারী চক্র তাকে জবাই করে হত্যা করে অটোটি ছিনতাই করে নিয়ে গেছে। আমরা পরবর্তী আইনগত ব্যবস্থা নিচ্ছে।#